আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য বিক্রির দায়ে ১১ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে রোববার দুপুরে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য মজুদ-বিক্রি, মূল্য তালিকা না থাকা ও নকল শিশু খাদ্য বিক্রির দায়ে ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১ লাখ ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরেরজামান চৌধুরী।

    ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরেরজামান চৌধুরী জানান, রোববার ভ্রাম্যমান আদালত উপজেলার ফাজিলপুর বাজার পরিদর্শনে যান। সেখানে তিনি বিভিন্ন দোকানপাট পরিদর্শন করে বেশ কয়েকটি দোকানে মেয়াদোত্তীর্ণ ও ভেজাল পণ্য মজুদ-বিক্রি, মূল্য তালিকা না থাকা ও নকল শিশু খাদ্য বিক্রি দেখতে পেয়ে মা স্টোর, পাল ডিপার্টমেন্টাল স্টোর, তন্ময় স্টোর, রুহুল আমিন স্টোর, শাহাজাহান স্টোর, তাসপিয়া হোটেল, করিম এন্ড সন্স, ভাই ভাই স্টোর, কামাল স্টোর, বাঁধন ডিপার্টমেন্টার স্টোর ও পুস্প স্টোরকে বিভিন্ন অংকে জরিমানা করেন-যা সর্বমোট ১ লাখ ৬৭ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় সদর উপজেলার বোগদাদিয়া ফাঁড়ির পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

    তিনি বলেন, এধরনের অভিযান উপজেলা বিভিন্ন হাটবাজারে পরিচালিত হবে। ফাজিলপুর বাজারের একটি দোকানে ২০১৪ সালে মেয়াদোত্তীর্ণ পণ্যও বিক্রির জন্য মজুদ রাখা অবস্থায় পাওয়া যায়।


    সম্পাদনা : এএএম/এসজে


    error: Content is protected !! please contact me 01718066090